রসিক নির্বাচন
লাঙ্গলের পক্ষে মন্ত্রীর প্রচারণা: আওয়ামীলীগের সড়ক অবরোধ
রংপুর প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
মসিউর রহমান রাঙ্গা একজন মন্ত্রী হয়ে   জাতীয পাটির মেয়র প্রাথী মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে নিয়মিত ভোটের প্রচারনা চালাচ্ছেন। তা আমরা মেনে নেব না। এই মন্ত্রী রংপুর ত্যাগ না করা পর্যন্ত আমাদের অবরোধ চলবে। গতকাল শুক্রবার  বিকেল সাড়ে চারটায় জাহাজকোম্পানী মোড়ে রংপুর মহানগর আওয়ামীলীগের অবরোধ চলাকালে নেতৃবৃন্দ বক্ততায় এসব কথা বলেন।

অবরোধকালে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, তার কাছে চিঠি আছে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে   কোন মন্ত্রী প্রচারণা চালাতে পারবে না। তার পরেও  স্থানীয় সরকার পল্লী ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা লাঙ্গলের পক্ষে প্রচারণা চালাচ্ছেন। এতে করে আচারনবিধি লঙ্ঘন হচ্ছে। এই মন্ত্রী ২ ঘন্টার মধ্যে রংপুর ত্যাগ না করলে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে। 

 স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়  প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন, পুলিশ সুপার মিজানুর রহমান এ বিষয়টি তাদেরকে নিশ্চিত করলে তারা  অবরোধ তুলে নেন। অবরোধ   শেষে বিক্ষোভ মিছিল করেন তারা । মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিক করে বেতপট্রি দলীয় কার্যালয়ে শেষ হয়। সেখানেও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

 

১৬ ডিসেম্বর, ২০১৭ ০৯:১৮:৪৫