কনস্টেবলের স্ত্রীর সঙ্গে ইন্সপেক্টরের পরকীয়া, ইন্সপেক্টর ক্লোজড
রাজশাহী প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট


কনস্টেবলের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের অভিযোগে পুলিশের এক উপপরিদর্শকে (ইন্সপেক্টর) ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত বেলাল হোসেন রাজশাহীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ। তাকে রাজশাহী পুলিশ লাইনসে নিয়ে আসা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, কাঁকনহাট তদন্ত কেন্দ্রের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলায় বেলাল এবং তৃতীয় তলায় কনস্টেবল (ওয়ারলেস অপারেটর) সাইদুল ইসলাম তার বউকে নিয়ে থাকতো। গতকাল সোমবার রাতে দাফতরিক কাজে সাইদুলকে ঢাকায় পাঠান ইন্সপেক্টর বেলাল। কিন্তু রাজশাহী রেলস্টেশনে গিয়ে ট্রেন না পেয়ে কাঁকনহাটে তদন্ত কেন্দ্রে ফিরে আসেন তিনি।

বাসায় ফিরে সাইদুল দেখতে পান তার স্ত্রী ঘরে নেই। আর এ বিষয়টি সন্দেহ হলে তৃতীয় তলায় যান। এসময় বাইরে থেকে তার স্ত্রী এবং ইন্সপেক্টর বেলালের হাসির শব্দ শুনতে পান। পরে তিনি কোয়ার্টারের বাইরের দরজায় তালা দিয়ে অতিরিক্ত পুলিশ সুপারকে মোবাইল ফোনে অবহিত করেন।

এরপর অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেল এএসপি এবং গোদাগাড়ী মডেল থানা পুলিশের ওসি ঘটনাস্থলে যান। এ সময় ওই কোয়ার্টারের মধ্যে ইন্সপেক্টর বেলাল এবং সাইদুলের স্ত্রীকে দেখতে পান তারা।

আর ইন্সপেক্টর বেলাল ওই কোয়ার্টারে একাই থাকতেন। তার পরিবারের সদস্যরা রাজশাহীতে ভাড়া বাসায় থাকেন। সাইদুরকে মাঝে-মধ্যেই দাফতরিক কাজে রাজশাহী ও ঢাকা পাঠান ইন্সপেক্টর বেলাল। এ সুযোগে তার স্ত্রীর সঙ্গে মেলামেশা করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানা পুলিশের ওসি হিপজুর আলম মুন্সী জানান, ইন্সপেক্টর বেলালকে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


১২ ডিসেম্বর, ২০১৭ ১৮:১৯:৩৪