আগৈলঝাড়ায় আবুল হাসানাত আব্দুল্লাহ’র জন্মদিন পালিত
তপন বসু, বরিশাল
অ+ অ-প্রিন্ট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, কৃষক কুলের নয়নমনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের উত্তরসূরী, দক্ষিণাঞ্চলীয় মুজিব বাহিনীর প্রধান, পার্বত্য শান্তি চুক্তি প্রনেতা,  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ -এমপি’র ৭৪তম জন্মদিন দলীয় নেতা কর্মীদের উদ্যোগে আগৈলঝাড়ায় পালিত হয়েছে।  এ উপলক্ষে রবিবার বাদ আসর এমপি হাসানাতের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া মিলাদে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, যুবলীগ সহ সভাপতি আবদুল্লাহ লিটন, যুগ্ম সম্পাদক বজলুর রহমান হাওলাদার, যুবলীগ নেতা রফিক তালুকদার, আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম সকুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, ব্যবসায়ি উমেদ আলী গিয়াস, সরোয়ার আলম, খলিলুর রহমান মোল্লাসহ সাধারণ মুসল্লীরা।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

প্রসংগত, ১৯৪৪ সালের ১০ ডিসেম্বর আব্দুর রব সেরনিয়াবাত ও আমেনা বেগমের ঘরে আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামে জন্ম গ্রহণ করেন আবুল হাসানাত আবদুল্লাহ। তিন ভাই ছয় বোনের মধ্যে সবার বড় তিনি।

১১ ডিসেম্বর, ২০১৭ ২৩:২০:৩৬