সাবেক বিরোধীদলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুকের ৬৯তম জন্মদিন পালিত
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, নোয়াখালীর-২ সেনবাগ আসনের ৫ বারের নির্বাচীত এমপি ও সাবেক বিরোধীদলীয় চীফহুইপ জয়নুল আবদিন ফারুকের ৬৯তম জন্মদিন নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে পালন করেছে নোয়াখালীর সেনবাগ উপজেলা ও পৌর এবং কলেজ ছাত্রদল  এবং সহযোগী অঙ্গ সংগঠন। দোয়া মাহফিল এবং কেক কেটে ৬৯তম জন্ম দিন পালন করেছে । 

এউপলক্ষে রোববার(১১ডিসেম্বর) সন্ধ্যায় সেনবাগ পৌর শহরের দক্ষিন বাজার উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে সেনবাগ উপজেলা ছাত্রদলের সভাপতি সাহেব উদ্দিন রাসেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুর নবী রাজুর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন-সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা বিএনপির সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, পৌর বিএনপির সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, পৌর বিএনপির নেতা ও সাবেক কাউন্সিলর মো.ইউসুপ, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হুমু,  উপজেলা যুবদলের সভাপতি মির্জা মোস্তফা,উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন লিটন, সেনবাগ পৌর যুবদলের সভাপতি মোকারম হোসেন, সাধারন সম্পাদক এমাম হোসেন, উপজেলা সেচ্ছাসেবকদলের সভাপতি মো. আবুল কালাম, সেনবাগ পৌর সেচ্ছাসেবকদলের সভাপতি সোহায়েব হোসেন স্বপন, উপজেলা সেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক কামরুল হাসান তুহিন, পৌর ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন স্বপন, কলেজ ছাত্রদলের সভাপতি নাছির উদ্দিন,আবু বকর সিদ্দিক প্রমূখ।

এছাড়াও জয়নুল আবদিন ফারুকের বাড়িতে তার ৬৯তম জন্মদিন পালন কওে কাবিলপুর ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাহার,ইউনিয়ন যুবদল সভাপতি মহিন উদ্দিন,সেক্রেটারী মোয়াজ্জেম হোসেন দুলাল,সেচ্ছসেবকদল সভাপতি মোঃ ইসমাইল,সেক্রেটারী সামছুল হক সামু,আরমান হোসেন সুমন,খন্দকার রাজু প্রমুখ।

আলোচনা সভা শেষে জয়নুল আবদিন ফারুকের দীর্ঘয়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল করে এবং কেক কেটে ৬৯তম জন্ম দিন পালন করেছে । 

 

১১ ডিসেম্বর, ২০১৭ ১১:৩২:২৪