সুন্দরগঞ্জে জাপা নেতার ত্রাণ বিতরণ
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা
অ+ অ-প্রিন্ট
গাইবান্ধার সুন্দরগঞ্জে জাপা নেতা ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদারের পক্ষ থেকে বন্যার্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বেলকা ইউনিয়নের বন্যার্ত পরিবার গুলোর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য- ফেরদৌসি হক ডিনা। এসময় ছিলেন- শফিকুল ইসলাম বাদশা, এবিএম মিজানুর রহমান খোকন, সাদেকুল ইসলাম বিএসসি, আনোয়ার হোসেনসহ জাপা ও এর অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দসহ সরদার মহসিন মেডিকেল সেন্টারের ব্যাবস্থাপক- কামরুজ্জামান সরদার। এর আগে গত বুধবার থেকে উপজেলার বন্যা  কবলিত বিভিন্ন ইউনিয়নে নৌকা যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তাঁরা। 

উল্লেখ্য, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি- কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপা’র যুক্তরাষ্ট্র শাখার যুগ্ম- সাংগঠনিক সম্পাদক- ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার দীর্ঘদিন থেকে বন্যা, অগ্নিকা-, ঘুর্নিঝড়, নদী ভাঙ্গণসহ বিভিন্ন ধরণের প্রাকৃতিক দুর্যোাগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্রবস্ত্র, নির্মাণ সামগ্রী ছাড়াও সরদার মহসিন মেডিকেল সেন্টার (দাতব্য চিকিৎসালয়)’র মাধ্যমে উপজেলাবাসির চিকিৎসা সেবা, অপারেশনের ক্ষেত্রে নগদ অর্থ, সামাজিক-ধর্মীয় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান নির্মাণ, সংস্কার, পানীয় জলের উৎস্যসহ নানাবিধ জনসেবা মুলক কার্যাদি চালিয়ে আসছেন। 

১৮ আগস্ট, ২০১৭ ১০:০৬:৫৬