নোয়াখালীতে শিশুর প্রতি সহিংসতার প্রতিবাদে মানববন্ধন
মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী
অ+ অ-প্রিন্ট
শিশুর প্রতি সাম্প্রতিক সহিংসতার প্রতিবাদে ‘সহিংসতা বন্ধ করুন শিশুদের রক্ষা করুন’ শ্লোগানে নোয়াখালী জেলা শহর মাইজদীতে মানববন্ধন করেছে বেসরকারি উন্নয়ন সংগঠন এনআরডিএস ও জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি । শনিবার(১২ আগষ্ট) সকাল দশটা থেকে বেলা এগারটা পর্যন্ত নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

বেসরকারি উন্নয়ন সংগঠন এনআরডিএস ও জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে। কর্মসূচি পালন উপলক্ষে সকাল সাড়ে নয়টা থেকে আয়োজক সংগঠন ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, উন্নয়নকর্মী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নোয়াখালী প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন। এরপর সকাল দশটায় তাঁরা শ্লোগান ও বিভিন্ন দাবী সম্বলিত ব্যানার ফেষ্টুন নিয়ে মানববন্ধন করে।

এ সময় বক্তব্য রাখেন আইনজীবী গোলাম আকবর, বেসরকারি উন্নয়ন সংগঠন প্রান’র প্রধান নির্বাহী নরুল আলম মাসুদ, এনআরডিএস’র অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা অমল কৃষ্ণ অধিকারী, কর্মসূচি কর্মকর্তা দিপ্তী নাথ, শিক্ষিকা শামীমা আরা বেগম প্রমুখ। বক্তারা শিশুর প্রতি সকল প্রকার সহিংসতা বন্ধ করা, দোষীদের দ্রুত আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান এবং সকল শিশুর সূরাক্ষা নিশ্চিত করার দাবি জানান। 

 

১২ আগস্ট, ২০১৭ ২৩:১২:০৬