খুলনায় সময়ের খবর’র নতুন সম্পাদক মো. তরিকুল ইসলাম
মাওলা বকস, খুলনা
অ+ অ-প্রিন্ট
মোঃ তরিকুল ইসলাম
খুলনার দৈনিক সময়ের খবর’র পরিচালক মোঃ তরিকুল ইসলাম পত্রিকাটির নতুন সম্পাদক ও প্রকাশকের দায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল রবিবার সন্ধ্যায় সময়ের খবর বার্তা কক্ষে ঘরোয়া পরিবেশে সম্পাদক মন্ডলী, কর্মরত সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সময়ের খবরের  সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক কাজী মোতাহার রহমান।

শুভেচ্ছা বক্তৃতায় সময়ের খবরের নতুন সম্পাদক ও প্রকাশক মোঃ তরিকুল ইসলাম বলেন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলে গণমানুষের পত্রিকা সময়ের খবরকে আরও পাঠকপ্রিয় করে তুলতে নতুন কিছু উদ্যোগ নেয়া হয়েছে। আমি সময়ের খবরের একজন কর্মী হিসেবে কাজ করছি এবং করবো। সময়ের খবরের সম্মানিত পাঠক, বিজ্ঞাপনদাতা, সংবাদপত্র সেবী, শুভাকাঙ্খী-হিতাকাঙ্খী সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থনা করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন সময়ের খবরের বার্তা সম্পাদক মাসুদুর রহমান রানা, মফস্বল সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, চীফ রিপোর্টার এএইচএম শামিমুজ্জামান, সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম বাবলু, নিজস্ব প্রতিবেদক মোঃ জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম নূর, আব্দুল্লাহ আল মামুন রুবেল, এস এম আমিনুল ইসলাম, মোহাম্মদ মিলন, সোহাগ দেওয়ান, মোঃ বশির হোসেন, কবির মুন্সী, ফটো সাংবাদিক রবিউল গাজী উজ্জল, ব্যবস্থাপক মোঃ একেএম আউয়াল, হিসাব রক্ষক মাহমুদ হাসান তুহিনসহ কর্মরত সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, সময়ের খবর’র নতুন সম্পাদক ও প্রকাশক মোঃ তরিকুল ইসলাম সময় টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

 

 

 

 

 

 

১৭ জুলাই, ২০১৭ ১২:১৬:২৮