গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের পিতা নিহত
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা
অ+ অ-প্রিন্ট
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবু বক্কর মন্ডল (৬৫) নামে এক সাংবাদিকের পিতা রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

বিভিন্ন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় আহত আবু বক্করের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। তিনি গোবিন্দগঞ্জ উপজেলা শাখা জাতীয় সাংবাদিক সংস্থা'র সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব'র সদস্য বিশিষ্ট সাংবাদিক আব্দুল খালেক মন্ডলের পিতা ও কাটাবাড়ি ইউনিয়নের নাসিরাবাদ গ্রামের বাসীন্দা। নিহত আবু বক্কর বুধবার দিবাগত রাতে কাটাবাড়ি এলাকায় রাস্তা পারা-পারের সময় দুর্ঘটনার স্বীকার হন। তাঁকে ঐ সময় গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কে বগুড়াগামী একটি ট্রাক চাপা দায়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান। 

মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা পূর্বক শোক- সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন- সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব'র নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন- সভাপতি-আবু বক্কর সিদ্দক, সহ-সভাপতি- শরীফা বেগম, সাধারণ সম্পাদক- আনোয়ার হোসেন, সহ- সাধারণ- সম্পাদক- আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক- নুরে শাহী আলম লাবলু, কোষাধ্যক্ষ- আবু বকর ছিদ্দিক। এছাড়া, বিভিন্ন পদস্থ সদস্যগণের মধ্যে- শামীম সরকার, নুরল আলম ডাকুয়া, শাহ্ আলম চৌধূরী, মনিষ সরকার, আঃ কাইয়ুম, শুভ্র সিদ্দিকী প্রমুখ। 

২১ এপ্রিল, ২০১৭ ০৯:০৪:০৯