টরন্টোর মঞ্চ কাঁপাতে আসছেন অনুপম রয়, ফজলুর রহমান বাবু ও আবু হেনা রনি
অজন্তা চৌধুরী
অ+ অ-প্রিন্ট
আগামী ১১ মে ২০১৯ এ টরন্টো পাভিলিয়ন , ১৯০ রেলসাইড রোডে অনুষ্ঠিত হতে যাচ্ছে  আনন্দধারা পারফর্মিং আর্টস ইন্ক্ আয়োজিত  "Rhythm Of Stars"  এর জমজমাট আয়োজন। এই আয়োজনকে আলোকিত করতে আসছেন কলকাতার জনপ্রিয় ও গুণী সুরকার, গীতিকার ও গায়ক অনুপম রয়, গুণী অভিনেতা ও কণ্ঠশিল্পী বাংলাদেশের ফজলুর রহমান বাবু  এবং কৌতুক সম্রাট মিরাক্কেল খ্যাত বাংলাদেশের আবু হেনা রনি।  টরোন্টোতে প্রথমবারের মত  গুণী এই তিন শিল্পীর আগমনে টরোন্টোর সংস্কৃতি প্রিয় বাঙালিরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আয়োজনে রাজশ্রী রয় অভিনীত "ইতি একটি মেয়ের কথা " নামক একটি একক  নাটক মঞ্চস্থ হবে যা আয়োজনে একটি ভিন্ন মাত্রা যোগ করবে। উল্লেখ্য রাজশ্রী রয় কলকাতার টেলিভিশন চ্যানেল ও চলচ্চিত্রের একজন নিয়মিত অভিনয় শিল্পী।

অনুষ্ঠানটি রমজান মাসে অনুষ্ঠিত হচ্ছে বিধায় অনুষ্ঠানস্থলে ষ্টল থাকবে যেখানে ইফতারির ব্যবস্থা রাখা হবে এবং ইফতারের জন্য ৪৫ মিনিট বিরতি থাকবে। 

অনুষ্ঠানের টিকেটের মূল্য রাখা হয়েছে ২৫, ৩৫, ৫০ ও ১০০ ডলার্স। অনুষ্ঠানটি সম্পর্কে তথ্য পেতে যোগাযোগ করুন: শিপ্রা চৌধুরী (৬৪৭-৫৪৪-৭২১৩), পাপিয়া সেনগুপ্তা  (৯০৫-৫৯৯-৮৬৬৪), রাজশ্রী ববিতা রয় (৬৪৭-৬৩৩-৪৮৯১), ফারহানা খান (৪১৬-৮৯৩-০০২৮), চম্পা মুখার্জি (৪১৬-৪৫১-৮৭৫২) ।  অনুষ্ঠানটিতে "চাইল্ড কেয়ার সার্ভিস " এর ব্যবস্থা রয়েছে তবে অনুষ্ঠানের আগে রেজিস্ট্রেশন আবশ্যক। 

"তুমি যাকে ভালোবাস ", "আমাকে আমার মত থাকতে দাও", দু মুঠো বিকেল -এমন জনপ্রিয় অনেক গানের স্রষ্টা অনুপম রয়ের অনবদ্য গানের জন্য এখন অপেক্ষা আমাদের সবার , অপেক্ষা ফজলুর রহমান বাবুর মায়াবী গান আর  হাস্যরসাত্বক অভিনয় দেখার জন্য আর সাথে আবু হেনা রনির দম ফাটানো হাসির ঝুলির জন্য অপেক্ষা তো রয়েছেই।  সাথে থাকবে আরো চমক। এমন একটি আয়োজন ঘিরে তাই চলছে ব্যাপক প্রস্তুতি। আপনাদের স্ববান্ধব উপস্থিতি একান্তভাবে কাম্য।


 


২৫ এপ্রিল, ২০১৯ ০০:৫৪:৫৬