৪র্থ বাংলাদেশ পথমেলার পথচলা শুরু
অজন্তা চৌধুরী
অ+ অ-প্রিন্ট
গত ১৪ই মে সোমবার ৪র্থ বাংলাদেশ পথমেলার আনুষ্ঠানিক ওপেনিং সেরেমনি আয়োজিত হয় মিজান কমপ্লেক্সে সন্ধ্যা ৭ ঘটিকায়।  এই আয়োজনে অংশ নেন সম্মানিত মিডিয়া ব্যাক্তিত্ব এবং সাংস্কৃতিক পরিমণ্ডলের বিশিষ্ট ব্যক্তিবর্গ।  তারা পথমেলা ২০১৮ এর প্রতি তাদের সমর্থন ব্যক্ত করে মেলাকে স্বার্থক করে তুলতে সর্বাত্মক সহায়তা করার ঘোষনা দেন।

এবারের পথমেলাকে সর্বোতভাবে সফল করে তুলতে বিশিষ্ট ব্যবসায়ী গাজী বেলায়েত হোসেনকে বাংলাদেশ পথমেলা ২০১৮ এর চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। একই সাথে বিশিষ্ট রিয়েলটর এবাদ চৌধুরীকে পথমেলার কনভেনর এবং ব্যারিষ্টার ওমর জাহিদকে চীফ কো অর্ডিনেটর হিসেবে ঘোষনা দেওয়া হয়েছে। পথমেলা পরিচালনার জন্য একটি শক্তিশালী কমিটি গঠনের প্রক্রিয়া চলছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।

উল্লেখ্য যে গত তিনবারের অভাবনীয় সাফল্যের পর আগামী পহেলা জুলাই কানাডা ডে উদযাপনের প্রস্তুতি নিচ্ছে চতুর্থ বাংলাদেশ পথমেলা ২০১৮, আয়োজনটি অনুষ্ঠিত হবে বরাবরের মতো  বার্চমাউন্ট প্লাজা (৪৬২ বার্চমাউন্ট রোড ), টরোন্টোতে।  বাংলাদেশ পথমেলা কর্তৃপক্ষ আশা করে টরোন্টোবাসী প্রবাসী বাংলাদেশিরা যেভাবে গত তিনবার এই আয়োজনকে সহযোগিতা করেছে, এবারেও তার ব্যাতিক্রম হবে না। কানাডা ডে উদযাপনে বাংলাদেশ পথমেলা ২০১৮ একটি আকর্ষণীয় এবং জাকজমকপূর্ণ অনুষ্ঠান দর্শকদের উপহার দেবে সেই লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এই বিশাল আয়োজনে যাঁরা স্পন্সর হিসাবে তাঁদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাঁরা হলেন : টাইটেল স্পন্সর: মনির ইসলাম (প্রেসিডেন্ট, মনির বিল্ডার্স ইনক) , ডায়মন্ড স্পন্সর: আনিসুর রহমান (মর্গেজ এজেন্ট ), প্রাইম স্পন্সর: ফারাহ খান (সেলস রিপ্রেসেন্টেটিভ, সেঞ্চুরি ২১), প্ল্যাটিনাম স্পন্সর নাজমুল হক (মর্গেজ ব্রোকারেজ ), শাখাওয়াত হোসাইন (সেলস রিপ্রেসেন্টেটিভ , বাসসেস রিয়েল এস্টেট ব্রোকারেজ ) ও  এম শাহাব (একাউন্টেন্ট এন্ড ট্যাক্স কনসালটেন্ট, ফেয়ার ট্যাক্স একাউন্টিং এন্ড বিজনেস সার্ভিস ইনক) । পথমেলা কর্তৃপক্ষ  কৃতজ্ঞতা জানাতে চায় যাঁরা ইতিমধ্যেই তাদের পাশে এসে দাঁড়িয়েছেন  এবং সাথে বিশাল আয়োজনে পাশে থাকবার জন্য আহবান জানিয়েছে ব্যাবসায়ী প্রতিষ্ঠান এবং ব্যাবসায়ী সমাজের প্রতি। সবার সম্মিলিত সহযোগিতায়  ৪র্থ বাংলাদেশ পথমেলার কানাডা ডে উদযাপন বরাবরের মতো একটি সফল আয়োজনে দর্শকনন্দিত হবে -এমনটাই আশা করছে পথমেলার আয়োজকগন। 

 দুই বাংলার জনপ্রিয় শিল্পী , কৌতুক অভিনেত্রী, ইউরোপ , আমেরিকা থেকে আগত শিল্পী এবং স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মুখরিত থাকবে চতুর্থবারের মতো বাংলাদেশ পথমেলা প্রাঙ্গন। নাচ ,গান , কৌতুক ,ছড়া ,কবিতার পাশাপাশি ছোটদের জন্য থাকবে বিভিন্ন রাইডের ব্যবস্থা , যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতা , মেহেদী এবং বিভিন্ন পণ্য ও খাবারের স্টল।  স্টল ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ৪১৬-৮২২-৭১২০, ৪১৬-৮৯৩-০০২৮, ৬৪৭-৮৯১-৫৪৪৬, ৬৪৭-৬২৮-০০০৪।


 


২৩ মে, ২০১৮ ০৯:৩৩:৩৮