সার্বজনীন বিজয় দিবস উদযাপন কমিটির পূর্ণাঙ্গ কমিটি গঠিত
অ+ অ-প্রিন্ট
মহান বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে টরন্টো মহানগরীর বাংলাদেশি সামাজিক-সাংস্কৃতিক ও আঞ্চলিক সংগঠনগুলোর সম্মিলিত উদ্যোগে সার্বজনীন বিজয় দিবস উদযাপন কমিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত রোববার স্থানীয় রেড-গ্রিন রেষ্টুরেন্টে আয়োজিত এক সভায় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে ও তাদের পরামর্শের ভিত্তিতে বিভিন্ন সিদ্ধান্ত ও পরবর্তীতে কমিটি গঠন করা হয়। 'দেশে বিদেশে'-র সম্পাদক নজরুল মিন্টোর সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন- কনভেনর দারা আবু জুবায়ের, জয়েন্ট কনভেনর মুজাহিদুল ইসলাম, কালচারাল কো-অর্ডিনেটর স্বপ্না দাস, কিশোরগঞ্জ এসোসিয়েশনের সভাপতি সৈয়দ শামসুল আলম, বাংলাদেশ সোসাইটির সভাপতি তপন মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী গাজী বেলায়েত হোসেন মিঠু, ঢাকা এসোসিয়েশনের সভাপতি মহসিন ভূঁইয়া, টাঙ্গাইল এসোসিয়েশনের সভাপতি রবিন ইসলাম, নোয়াখালি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি দেবব্রত দে তমাল, বাংলাদেশ এসোসিয়েশন অব টরন্টার সহ সভাপতি জামাল উদ্দিন নুনু, বাংলাদেশ এসোসিয়শন অব টরন্টোর নির্বাহী সদস্য মাহবুব চৌধুরি, ওসাকের কর্ণধার রাসেল রহমান, কুমিল্লা এসোসিয়শনের সাবেক সভাপতি গোলাম সারওয়ার, বিয়ানীবাজার সমিতির সভাপতি টুনু মিয়া, প্রত্যয় সভাপতি রফিক পাটওয়ারি, ইউনাইটেড ফোরামের সভাপতি রেশাদ চৌধুরি, গ্রেটার কুমিল্লা এসোসিয়েশনের সভাপতি মমিনুল হক মিলন প্রমুখ।

সভায় কনভেনর দারা আবু জুবায়ের জানান, ইতিমধ্যে স্কারবরোর কেনেডি কনভেনশন হলের বুকিং দেয়া হয়েছে এবং ঢাকা থেকে দুইজন শিল্পী যথাক্রমে সামিনা চৌধুরি ও রিজিয়া পারভীন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আসবেন। জয়েন্ট কনভেনর মুজাহিদুল ইসলাম জানান, সার্বজনীন এ শুভ উদ্যোগের প্রতি টরন্টোর সকল সংগঠনের সম্মতি রয়েছে এবং আমাদের চেষ্টা থাকবে কোন সংগঠন যেন বাদ না যায়। সকলের অংশগ্রহণেই এ অনুষ্ঠান সাফল্যমন্ডিত হবে।

কালচারাল কো-অর্ডিনেটর স্বপ্না দাস জানান, নগরীর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে যোগাযোগ করা হয়েছে এছাড়া গানের স্কুল এবং নাচের স্কুলগুলোর সাথেও যোগাযোগ করা হয়েছে। সভায় অন্যান্য বক্তারাও তাদের বক্তব্যে সহযোগিতা ও সফল একটি অনুষ্ঠান হবে বলে আশা ব্যক্ত করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন সাপ্তাহিক দেশের আলো পত্রিকার সম্পাদক সাইদুন ফয়সল, সাপ্তাহিক ভোরের আলো সম্পাদক খন্দকার আহাদ, সাপ্তাহিক বাংলামেইল সম্পাদক শহীদুল ইসলাম মিন্টু, সাপ্তাহিক আজকাল সম্পাদক মাহবুব চৌধুরি রণি, সিবিএন২৪ সম্পাদক মাহবুবুল হক ওসমানী, নবদ্বীপ পত্রিকার সম্পাদক এস এম মামুন ও কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

সবশেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

২১ ডিসেম্বর, ২০১৭ ১১:৫২:১০