ওকপার্ক মর্টগেজ-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮
অ+ অ-প্রিন্ট
টরন্টোর বাংলাদেশ স্পোর্টস ক্লাব প্রতিবারের মতো এবারও আয়োজন করেছে ‘ব্যাডমিন্টন টুর্নামেন্ট’। এবারের টুর্নামেন্টের আয়োজন আরো ব্যাপক। প্রসিদ্ধ মর্টগেজ প্রতিষ্ঠান ওকপার্ক মর্টগেজ গ্রুপ ও কানাডার প্রথম ২৪ ঘন্টার বাংলা টেলিভিশন চ্যানেল এনআরবি টিভি এই আয়োজনের সঙ্গে যুক্ত হয়েছে। ফলে আগামী পাঁচ বছরের জন্য এই টুর্নামেন্টের নামকরণ হবে ‘্ওকপার্ক মর্টগেজ-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট’। আর স্পন্সর হিসেবে থাকছেন বাংলাদেশি কমিউনিটির জনপ্রিয় মর্টগেজ এজেন্ট, ওকপার্ক মর্টগেজ গ্রুপের ম্যানেজিং পার্টনার আসাব খান আসাদ, জনপ্রিয় রিয়েলটর রবিন ইসলাম এবং প্রসিদ্ধ আইনজীবী ব্যারিস্টার আসম তোফাজ্জল হক।  বাংলাদেশ স্পোর্টস ক্লাবের অন্যতম পরিচালক মুরাদ আজগর জানালেন, এবারের টুর্নামেন্টটি একটি ম্যাগা ইভেন্ট। আমরা এই আয়োজনটিকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। ওকপার্ক মর্টগেজ গ্রুপ, এনআরবি টিভি, আসাব খান আসাদ, রবিন ইসলাম ও আসম তোফাজ্জল হকের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের সহযোগিতায় এই উদ্যোগ আরো একধাপ এগিয়ে গেলো। 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এবারের টুর্নামেন্টে মোট ৩২ টীম অংশ নেয়ার সুযোগ পাবে। বিভিন্ন ক্যাটাগরিতে থাকছে অসংখ্য পুরস্কার। ট্রফির সঙ্গে পুরস্কার  হিসেবে থাকছে নগদ টাকা । 

ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ ভিত্তিতে রেজিস্ট্রেশনের সুযোগ থাকছে। ফোনে অথবা ওয়েবসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন করা যাবে ।

৩৯ বারট্র্যান্ড এভিনিউর এপিক স্পোর্টস কমপ্লেক্সে আগামী ১৪ জানুয়ারি ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৫ জানুয়ারি ২০১৮। আগ্রহীরা এখনই রেজিস্ট্রেশন করুন:  

Murad : 416-556-4045

Sabbir :647-537-5446

Rupash : 289-971-1306

www.bsctoronto.ca

Facebook.com/BSCToronto

 

২৪ নভেম্বর, ২০১৭ ০৫:৫৫:০৯