ব্যারিস্টার চয়নিকা দত্তের পেশাগত জীবনের ১০ বছর পূর্তি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বাংলাদেশি কমিউনিটির জনপ্রিয় মুখ ব্যারিস্টার চয়নিকা দত্ত। পেশাগত জীবনের ১০ বছর পূর্তি হলো সম্প্রতি। এই উপলক্ষে গত ১১ নভেম্বর শনিবার সন্ধ্যায় স্থানীয় সেলিব্রেশন ব্যাঙ্কোয়েট হলে একটি জমকালো পার্টির আয়োজন করা হয়। কমিউনিটির বিশিষ্টজনদের পদচারণায় মুখরিত ছিলো পুরো হল। অতিথিরা জমপেশ আড্ডায় মেতে ওঠেন। আগত অতিথিদের অর্ভ্যথনা জানান ব্যারিস্টার চয়নিকা দত্ত। 

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যারিস্টার চয়নিকা দত্ত। তিনি বলেন, আমার টীম মেম্বার, ক্লায়েন্ট, কমিউনিটি সদস্য এবং পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের কারণেই আমার আজকের এই অবস্থান। আইন পেশায় ১০ বছর পাড়ি দেওয়া আমার জন্য অবশ্যই একটি মাইল ফলক। এর এটি সম্ভব হয়েছে আপনাদের আন্তরিক সহযোগিতার কারনেই। আপনাদের কৃতজ্ঞতা জানাতেই আজকের আয়োজন। বাংলাদেশি কমিউনিটির তরুণ আইনজীবীদের প্রতি শুভকামনা জানান তিনি। পরিবারের সদস্য স্বামী রনি প্রেন্টিস রয় এবং একমাত্র সন্তান যশ প্রেন্টিসকে আনুষ্ঠানিক ধন্যবাদ জানান। 

শিল্পী টিনা কিবরিয়ার গান মুগ্ধ করে সকলকে। সুকণ্যা নৃত্যাঙ্গনের শিল্পীদের পরিবেশনা ছিলো প্রশংসনীয়। সুস্বাদু নৈশভোজ শেষে ড্যান্স ফ্লোর সরব ছিলো মধ্যরাত অবধি। পুরো আয়োজনটি উপস্থিত অতিথিরা দারুণ উপভোগ করেন। বেঙ্গলি টাইমস পরিবারের পক্ষ থেকে ব্যারিস্টার চয়নিকা দত্তের পেশাগত জীবনের ১০ বছর পূর্তিতে আমাদের অভিনন্দন।ব্যারিস্টার চয়নিকা দত্তের পেশাগত জীবনের ১০ বছর পূর্তি
ব্যারিস্টার চয়নিকা দত্তের পেশাগত জীবনের ১০ বছর পূর্তি
ব্যারিস্টার চয়নিকা দত্তের পেশাগত জীবনের ১০ বছর পূর্তি

১৪ নভেম্বর, ২০১৭ ১৪:১০:২৮