শাড়ি হাউসের হালখাতা উদ্বোধন করেন কাউন্সিলর জেনেট ডেভিস
অ+ অ-প্রিন্ট
গত ২১ এপ্রিল দুপুরে শাড়ি হাউসের হালখাতার উদ্বোধন করে বিচেস-ইস্ট ইয়র্ক ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জেনেট ডেভিস ড্যানফোর্থের ব্যবসায় শাড়ি হাউসের ভূমিকার প্রশংসা করেন এবং কমিউনিটিতে প্রতিষ্ঠানটির কর্ণধার রিঙ্কির ভূয়সী প্রশংসা করেন। 

শুভ নববর্ষ ও ড্যানফোর্থ শো-রুমের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে শাড়ি হাউসের তিনদিনব্যাপী হালখাতায় বিভিন্ন সময়ে সহস্রাধিক সংখ্যক কমিউনিটির মানুষ উপস্থিত হয়েছেন বলে জানা যায়। হালাখাতা তিনদিন ধরে চলেছে দুপুর ১২টা থেকে গভীর রাত পর্যন্ত।

লেখক সুব্রত কুমার দাসের পরিচালনায় হালখাতার উদ্বোধনী পর্বে বিশিষ্ট জনদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজকর্মী চিত্ত ভৌমিক, এনআরবি টেলিভিশনের সিইও এবং বাংলামেইল পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, সমাজকর্মী শিবু চৌধুরী, সঙ্গীত পরিচালক আলী আসগর খোকন, রিয়েলটর শ্যামদাস মুখার্জী, ব্যবসায়ী রায় নিখিলেশ, সিবিএন২৪-এর প্রধান সম্পাদক মাহবুবুল হক ওসমানী প্রমূখ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আইরিন আলম ও সঙ্গীতা মুখার্জী।

অনুষ্ঠানে এনআরবি টেলিভিশন এবং বাংলামেইল পত্রিকার পক্ষে শাড়ি হাউসের উদ্যোগের প্রতি সম্মাননা জানিয়ে ক্রেস্ট প্রদান করা হয়।  

উল্লেখ করা যেতে পারে শাড়ি হাউস ২৯৮২ ড্যানফোর্থ এভিনিউ, টরন্টোর বর্তমান শো-রুম চালু করে ২০১৫ সালের ২১ এপ্রিল। গত ২১ এপ্রিল প্রতিষ্ঠানটি দুইবছর পূর্ণ করে তৃতীয় বর্ষে পদার্পণ করে এবং সে উপলক্ষে তিনদিনব্যাপী হালখাতার আয়োজন করা হয়।

জানা গেছে শাড়ি ও অন্যান্য সামগ্রীর ওপর হালখাতা উপলক্ষে ছিল বিরাট ছাড়ের ব্যবস্থা। শাড়ি হাউসের কর্ণধার রিঙ্কি বলেন, “প্রবাসে আমাদের হালখাতার ক্ষুদ্র আয়োজনে সকলের সহযোগিতা এবং ভালোবাসায় আমরা মুগ্ধ। উপস্থিত সকল বন্ধু ও শুভানুধ্যায়ীকে আমরা সীমিত সামর্থ্যে মিষ্টিমুখ করানোর চেষ্টা করেছি। কমিউনিটির মানুষ এই সুযোগ দিয়ে আমাদেরকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছেন। তাঁদের প্রতি আমাদের গভীর শ্রদ্ধা।”শাড়ি হাউসের হালখাতা উদ্বোধন করেন কাউন্সিলর জেনেট ডেভিস

২৫ এপ্রিল, ২০১৭ ০৬:২৫:৪১