টরন্টোর ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ উপলক্ষে অন্টারিও প্রিমিয়ারের শুভেচ্ছা
অ+ অ-প্রিন্ট
আগামী ১৩ ও ১৪ মে টরন্টো ইন্টারন্যাশনাল প্যাভিলিয়নে অনুষ্ঠেয় তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যাল আয়োজনে শুভেচ্ছা জানিয়েছেন কানাডার অন্টারিও প্রদেশের প্রিমিয়ার ক্যাথলিন ওয়েনি।খবর সিবিএন২৪.কম এর। ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, অন্টারিও সরকারের পক্ষ থেকে এ বছরের তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যালে অংশগ্রহণকারী প্রত্যেকের প্রতি রইলো আমার উষ্ণ স্বাগতম।  বাংলাদেশি কানাডিয়ান কমিউনিটির অর্জন আর গৌরবময় উদযাপন হল এই ফেস্টিভ্যালটি। এছাড়া বাংলাদেশি কানাডিয়ান সংস্কৃতিকে তুলে ধরার জন্য এটি একটি অসাধারণ প্লাটফর্ম।

সাপ্তাহিক বাংলামেইল’কে এমন একটি আয়োজন করার জন্য ধন্যবাদ জানান ক্যাথলিন। তিনি বলেন, বাংলাদেশি কানাডিয়ান পণ্য এবং সেবা, পাশাপাশি বাংলাদেশের পর্যটনকে নতুন প্রজন্মের বাংলাদেশি কানাডিয়ানদের কাছে তুলে ধরার এটি একটি বড় সুযোগ।টরন্টোর ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ উপলক্ষে অন্টারিও প্রিমিয়ারের শুভেচ্ছা

অন্টারিও’র প্রিমিয়ার আরও বলেন, আমি আরেকটি বিষয় বিশেষভাবে আপনাদেরকে জানাতে চাই। গত বছর অক্টোবরে দক্ষিণ-পশ্চিম স্কারবোরোর এমপিপি লরেঞ্জো বেরারডিনেত্তি, মার্চ মাসকে বাংলাদেশি হ্যারিটেজ মাস হিসেবে ঘোষণার প্রস্তাব করেন, যা ৮ ডিসেম্বর সকলের সম্মতিতে পাশ হয়।

তিনি বলেন, আমি খুব কৃতজ্ঞ যে বাংলাদেশি কানাডিয়ান কমিউনিটি অন্টারিও’র গতিশীল অর্থনীতিতে, এবং আমাদের বহু-সাংস্কৃতিক সাফল্যের গল্পে অবদান রাখছে। আরেকটি সফল ফেস্টিভ্যাল আয়োজনে আমার শুভকামনা রইলো।

১৭ মার্চ, ২০১৭ ০১:৪৮:৪৫