সাবেক ৬ ছাত্রনেতার অংশগ্রহণে টরন্টোতে 'এনআরবি সংলাপ'
অ+ অ-প্রিন্ট
'কেমন বাংলাদেশ দেখতে চান' শীর্ষক 'NRB সংলাপ' এর প্রথম পর্বের রেকর্ডিং হলো গত ২১ জানুয়ারি শনিবার।

গণতন্ত্র, আইনের শাসন, সুশাসন, জাতীয় ঐকমত্য এবং উন্নয়ন নিয়ে প্রাণবন্ত আলোচনার ব্যতিক্রম অনুষ্ঠানের আয়োজক কানাডার প্রথম ২৪ ঘন্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি।

দর্শক উপস্থিতিতে এনআরবি সংলাপের আলোচনার প্যানেলে ছিলেন টরন্টোতে বসবাসরত ডাকসুর সাবেক সহ সাধারন সম্পাদক ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় সভাপতি নাসির উদ দুজা, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: সাহাবুদ্দিন লাল্টু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি শরীফ সালাম, মহসীন হল ছাত্র সংসদের সাবেক সদস্য ও ছাত্রলীগ (বাসদ) এর সাবেক নেতা ব্যারিষ্টার কামরুল হাফিজ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ড. মঞ্জুরে খোদা টরিক এবং ছাত্রলীগ (বাসদ) এর সাবেক কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন মুকুল। সঞ্চালনা ও পরিকল্পনায় ছিলেন এনআরবি'র ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক ছাত্রনেতা আব্দুল হালিম মিয়া।

অনুষ্ঠানটির সার্বিক তদারকিতে ছিলেন এনআরবি'র সিইও শহিদুল ইসলাম মিন্টু। স্পন্সর করেন এনআরবি'র নির্বাহী পরিচালক ইউসুফ সেখ। প্রযোজনায় ছিলেন রেজাউল হক।

সহযোগিতায় ছিলেন হেড অব কারেন্ট এ্যাফেয়ার্স মাহাবুবল হক ওসমানী, মফিজুল ইসলাম হিরু, শহীদুল ইসলাম, নাজমুল মুন্সী, সিরাজুল ইসলাম, তৌহিদ নুর, শিউলী জাহান, সাজেদুন নাহার, গোলাম মোস্তফা, ডা: কামরুন নাহার উর্মি ও নাসরিন মিয়া।সাবেক ৬ ছাত্রনেতার অংশগ্রহণে টরন্টোতে 'এনআরবি সংলাপ'

 

 

 


 

২৩ জানুয়ারি, ২০১৭ ১৪:২৮:২২